| |
               

মূল পাতা সারাদেশ জেলা নারায়ণগঞ্জকে সুন্দর ফুটফুটে বউয়ের মতো সাজাতে চাই : শামীম ওসমান


নারায়ণগঞ্জকে সুন্দর ফুটফুটে বউয়ের মতো সাজাতে চাই : শামীম ওসমান


রহমত নিউজ ডেস্ক     20 March, 2023     04:46 PM    


শিক্ষার্থীদের উদ্দেশে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জকে সুন্দর ফুটফুটে বউয়ের মতো সাজাতে চাই। এজন্য আমার তোমাদের সাহায্য দরকার। আমি একা পারবো না। আমার বয়স হয়ে গেছে। যেখানে অনিয়ম, যেখানে অত্যাচার সেখানে কথা বলতে হবে। লেখাপড়া করো। আমি বলবো না পরীক্ষায় প্রথম হওয়ার জন্য। সবাই প্রথম হতে পারে না। কিন্তু অনুরোধ করবো ভালো মানুষ হও। ভালো মানুষ হওয়ার জন্য প্রথম শর্ত নিজের মা-বাবার প্রতি সম্মান করা।

সোমবার (২০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সরকারি তোলারাম কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ অধ্যাপক বিমল চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ জীবন কৃষ্ণ মোদক, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম ও সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

ষড়যন্ত্রকারীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, আমাদের থ্রেট দিচ্ছেন ১২টা বাজাবেন, ২৪টা বাজাবেন। বলছেন আওয়ামী লীগকে টেনে নামাবেন। আপনারা যদি আমাদের সঙ্গে খেলতে চান আমাদের আপত্তি নেই। আপনাদের উদ্দেশে বলতে চাই, সিদ্ধান্ত নিয়েছি খেলবো। কখন খেলবেন বলবেন। নারায়ণগঞ্জের জনগণকে সঙ্গে নিয়ে সব অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আমরা খেলবো, খেলা হবে। যুবসমাজ-ছাত্রসমাজ প্রস্তুত আছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর